17th NTRCA Preliminary ADMIT CARD PUBLISHED | NTRCA Teletalk Com BD

 

17th NTRCA Preliminary Admit Card Published | NTRCA Teletalk Com BD


17th NTRCA Preliminary ADMIT CARD PUBLISHED | NTRCA Teletalk Com BD: Non government teachers registration and certificate authority is assigned to employ teachers in Government and Non Government Education Institutes among the countries. Today 15 December 2022 Ntrca Published the 17th Preliminary Test Admit Card in the Teacher Recruitment Website at http://ntrca.teletalk.com.bd/admitcard/ 

 

 


 17 Ntrca Admit Card Download

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক আয়োজিত সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্টের প্রবেশ পত্র প্রত্যেক আবেদনকারীর অনুকূলে upload করা হয়েছে। 



অদ্য ১৫/১২/২০২২ খ্রি: তারিখ রাত ০৮.০০ ঘটিকা থেকে এনটিআরসিএ-এর ওয়েব সাইট www.ntrca.gov.bd অথবা http://ngi.teletalk.com.bd লিংকে প্রবেশ করে

আবেদনকারীগণ তাদের স্ব-স্ব user id এবং password ব্যবহার করে প্রবেশ পত্র download করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে SMS এর মাধ্যমে বিষয়টি অবহিত করা হবে।


উল্লেখ্য যে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী “ইবতেদায়ী প্রধান” পদটি পদোন্নতিযোগ্য পদ হওয়ায়, উক্ত পদের জন্য আবেদনকারীগণের একই শিক্ষাগত যোগ্যতা থাকার কারণে তাদেরকে “সহকারি মৌলভী” পদে অন্তর্ভুক্ত করে প্রবেশ পত্র upload করা হয়েছে।



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এন.টি.আর.সি.এ) এর অধীনে সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারি টেস্ট নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

Read Also:

DBBL Scholarship for SSC Students Apply Now 2022 app.dutchbanglabank.com

 

17th NTRCA Circular 2020 | NTRCA Apply Online | ntrca.gov.bd

 


১৭তম শিক্ষক পরিক্ষার তারিখ ২০২২

৩০ ডিসেম্বর, ২০২২ (শুক্রবার) সকাল ১০:০০ টা- সকাল ১১:০০টা | স্কুল-২ ও স্কুল


৩১ ডিসেম্বর, ২০২২ (শনিবার) সকাল ১০:০০ টা- সকাল ১১:০০টা কলেজ


পরীক্ষা সংক্রান্ত তথ্যের বিষয়ে জানার জন্য www.ntrca.gov.bd বা http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হল।




আজ রাত ৮টা থেকে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

পাসওয়ার্ড ও ইউজার আইডি ভুলে গেলেও সমস্যা নেই। তথ্য দিয়ে রিকোভার করা যাবে তাছাড়া ম্যাসেজের মাধ্যমেও শিক্ষক নিয়োগের প্রবেশপত্রের বিষয়টি অবহিত করা হবে৷ 



১৭ তম শিক্ষক নিবন্ধনের প্রবেশপত্র ডাউনলোড করার  লিংক http://ntrca.teletalk.com.bd/admitcard/


Join Us Facebook Group: https://www.facebook.com/groups/mybdresults24/

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad